মহানগর যুবলীগ সদস্য অপু’র উদ্যোগে ৪০০ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক ।।

করোনা ভাইরাস বিস্তার রোধে হোম কোয়ারেন্টাইনে থাকা কর্মহীন পরিবহন শ্রমিক, দিনমজুর সহ বিভিন্ন এলাকার ৪০০ জন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন কুমিল্লা মহানগর যুবলীগ সদস্য ও তিশা প্লাস প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দুলাল হোসেন অপু।

করোনা পরিস্থিতির পর থেকে হোম কোয়ারেন্টাইনে থেকেই অসহায়দের সহযোগিতা করে যাচ্ছেন তিনি। দুলাল হোসেন অপু’র ব্যক্তি উদ্যোগে বুধবারও পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার প্রায় অর্ধশত মাইক্রো বাস শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় । খাদ্য সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন পরিবহন শ্রমিকরা।

এ ব্যাপারে কুমিল্লা মহানগর যুবলীগ সদস্য ও তিশা প্লাস প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দুলাল হোসেন অপু বলেন, করোনা ভাইরাসের প্রভাবে সারা বিশ্ব এখন আতংকে রয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকায় কর্মহীন হয়ে পড়েছে মানুষ। সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ।সরকারের পাশাপাশি বাংলাদেশ আওয়ামীলীগ,যুবলীগ সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছে।

কুমিল্লা সদর আসনের মাননীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ভাইয়ের নির্দেশে অনেকে ব্যক্তি উদ্যোগেও মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন।দেশের এ ক্রান্তিকালে সমাজের বৃত্তবানদেরও কুমিল্লা মহানগর আওয়ামী লীগ ও যুবলীগ নেতৃবৃন্দের মতো মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

এ সময় স্থানীয় যুবলীগ নেতা আবুল হোসেন,ফারুক চৌধুরী,মোঃ এয়াসিন,২২নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা নাজমুল হাসান সুমন,রাফি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!